You are currently viewing চট্টগ্রাম পর্বের বিপিএলের ম্যাচের টিকিটেরমূল্য নির্ধারণ।

চট্টগ্রাম পর্বের বিপিএলের ম্যাচের টিকিটেরমূল্য নির্ধারণ।

 

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b2-%e0%a6%9a%e0%a6%a4%e0%a7%81%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a5-%e0%a6%86%e0%a6%b8%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%96%e0%a6%b8%e0%a7%9c%e0%a6%be

 

 

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৬ (বিপিএল) আসরের প্রথম পর্বের খেলা ইতোমধ্যেই শেষ হয়েছে। দ্বিতীয় পর্বের ম্যাচ খেলতে তাই দলগুলো এখন বন্দর নগরী চট্টগ্রামে পাড়ি জমাচ্ছে। চট্টগ্রামের ম্যাচগুলোকে সামনে রেখে ম্যাচগুলোর টিকিটের মূল্য ও প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সোমবার রাতে চট্টগ্রাম ম্যাচের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান সম্পর্কে বিসিবির পক্ষ থেকে নিশ্চিত করা হয়। ঢাকার মতো চট্টগ্রাম পর্বের ম্যাচগুলোতেও টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

মঙ্গলবার থেকে মূলত দু’টি টিকিট বুথে পাওয়া যাবে চট্টগ্রাম ভেন্যুর ম্যাচগুলোর টিকিট। এম এ আজীজ স্টেডিয়ামের টিকেট বুথের পাশাপাশি ম্যাচের দিন বিটেক মোড় (সিটি কর্পোরেশন অফিসের বিপরীতে) থেকেও সংগ্রহ করা যাবে ম্যাচগুলোর টিকিট। ১৭ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া বিপিএল চতুর্থ আসরের দ্বিতীয় পর্বের ম্যাচগুলো শেষ হবে ২২ নভেম্বর। চট্টগ্রাম পর্বের মোট ১১ টি ম্যাচের সব কয়টি ম্যাচই অনুষ্ঠিত হবে  জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্যঃ পূর্ব গ্যালারি-২০০ টাকা, পশ্চিম গ্যালারি-৩০০ টাকা, ক্লাব হাউস-৫০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি-৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড-২০০০ টাকা, রুফটপ-২০০০ টাকা এবং হসপিটালিটি বক্স-৫০০০ টাকা।

সূত্রঃ ইন্টারনেট।